Tuesday, February 16, 2016

বাবা বাবা মাকে কে যেনো চুদছে - Ma Ke Choda

বাবা বাবা মাকে কে যেনো চুদছে
দরজার খট খট আওয়াজ আর মার ডাকাডাকি তে ঘুম টা ভেঙ্গে গেলো। টেবিল এর ওপরে রাখা অ্যালার্ম ঘড়িটা দেখলাম, হ্যাঁ সত্যি সোয়া নটা বাজে। আজ শনিবার, নন্তু বলেছিল স্টেশন এর পাশে নতুন যে জবর দখল কলোনি হয়েছে তাদের মেয়ে বউ রা কল পাড়ে এমনি এমনি চান করে। লুকিয়ে লুকিয়ে নাকি ওদের বুক পেট দেখা যেতে পারে। নিদেন পক্ষে ভেজা গা তো দেখা যাবে। আমি তড়াক করে উঠে বাইরের ঘরে বেড়িয়ে এলাম।
“টেবিল এ এক টাকা রেখেছি, ডাক্তার কাকুর কাছ থেকে বাবার ওষুধ নিয়ে আসিস আজকে। প্রায় শেষ হয়ে এসেছে”, মা রান্নাঘর থেকেই বলল।
বাবা বাবা মাকে কে যেনো চুদছে
“থাক, হাবুল তোকে যেতে হবে না। তুই তোর পাড়া বেরনোর কাজ ফেলে এসবের মধ্যে আসিস না। স্বপ্না তুমিই গিয়ে নিয়ে এসো”, বাবা বারান্দায় বসে রেডিও নিয়ে খুট খাট করতে করতে বলল। আমি যেন মার দীর্ঘ নিঃশ্বাসের শব্দ শুনতে পেলাম। আমি তো বেশ ভাল করেই জানি কেন বাবা খালী মা কে এদের কাছে ঠেলে দিতে চাইছে।
“দোকান খুলবে না আজকে?”, আঙ্গুল দিয়ে দাঁত ঘসতে ঘসতে বাবা কে জিগাসা করলাম।
“ধুর লেবু লজেন্স ছাড়া কিস্যু বিক্রি হয়না, বেকার পণ্ডশ্রম”, বাবা মুখ ভেংচে উত্তর দিল।
আমি মনে মনে ভাব্লাম, এইরকম মানসিকতা থাকলে সবাই কে গিয়ে রাস্তায় দাঁড়াতে হবে খুব শীগগির, যদি না মা চাকরী টা পায়। আর তারজন্যে কিছু ভালো লোক কে যদি একটু খুশী করতে হয় তাতে মার এতো আপত্তির কি আছে। শ্যামল কাকু তো কি ভালো লোক। আমাকে বলছে সামনের বছর ডিসট্রিক্ট এর হয়ে খেলার সুযোগ করে দেবে। ডাক্তার কাকু, মনিরুল চাচা এরা সবাই তো আমাদেরকে ভালোবাসে, মা কে নাহয় একটু বেশীই বাসে, ক্ষতি কি। বাবা ভুল কিছু বলেনি, কিন্তু তারজন্যে গায়ে হাত তোলার কোন মানে হয় না। আমি চোঁচোঁ দৌড় লাগালাম নন্তু দের বাড়ির দিকে।
“সব্বাই বলছে পুজর পড়েই যুদ্ধ লাগবে”, নন্তু পিছনে ক্যারিয়ার এর দিক থেকে বলল, “রেডিও তে আজকে প্রধানমন্ত্রীর ভাষণ আছে নাকি, বাবা গেলো তদের বাড়িতে বসে শুনবে”।
রেডিও শুনতে যাওয়া নাকি সেই সুযোগে আমার মা কে দেখা, শ্যামল কাকুর উদ্দেশ্য নিয়ে আমার কোন সন্দেহ ছিল না। বাবা আধ ঘণ্টা অন্তর অন্তর মা কে খালি চা করতে বলবে যতক্ষণ ওদের আড্ডা চলবে। মা ঝুকে ঝুকে চা দেবে, আর শ্যামল আড় চোখে মার পেট দেখবে, সব ছক জানা আছে।
“আমাদের প্রধানমন্ত্রী একজন মহিলা না?”, সাইকেল এ প্যাডেল করতে করতে বললাম, “ধুর মহিলা দের দিয়ে কি আড় যুদ্ধ টুদ্ধ হয় নাকি”।
“ধুর শালা তুই কিসস্যু জানিস না। এ একেবারে আইরন লেডী, দেবি দুজ্ঞার মতন রূপ আর তেজ। বোঝাবে ঠ্যালা”, নন্তু তেড়ে ফুঁড়ে উত্তর দিলো।
“কিন্তু আমাদের শত্রু কারা? বর্ডার এর ওপারের লোকেরা?”, আমি ঠিক বুঝে উঠতে পারছিলাম না, যুদ্ধ টা করব কার সাথে।
“কিজানি হবে হয়তো। ওই কলোনির লোক গুলোই তো অপার থেকে আসছে, টার মানে ওদের সাথেই হয়তো!”, নন্তুর ভাসা ভাসা উত্তর কানে এলো।
“ঠিক বলেছিস। ওরা সব এসে জবর দখল করে নিচ্ছে না… তাই যুদ্ধ হবে। চল ওদের মাগী গুলোকে ভালো করে ল্যাঙট দেখে নি, যুদ্ধে হেরে গেলে তো সব নিজের দেশে পালাবে”, আমি দ্বিগুণ উদ্যমে সাইকেল চালানো শুরু করলাম।
প্রায় ঘণ্টা দুয়েক বিভিন্ন ঝোপে ঝাড়ে অপেক্ষা করার পরেও কাউকে তেমন দেখতে পেলাম না। তবে দেখলাম আমাদের মতন আর অনেকেই আড়ি পেতেছে। সাজিদ আর মইনুল এর সাথে দেখা হয়ে গেলো এরকমই একটা ঝোপের পাশে।
“আজকে শালা কপাল টাই খারাপ”, সাজিদ বলল, “একটা মোটা মোছলমান বিবি এলো কিন্তু গায়ে জল ঢেলেই চলে গেলো। হিঁদুর বউ গুলো না এলে জমে না ঠিক। কাপড় খুলতে পরতে, গা ভেজাতে যা সময় নেয় না, পুরো জমে ক্ষীর ততক্ষণে”।
আমরা মোড়ের মাথায় দাঁড়িয়ে গেজাচ্ছিলাম, হটাত মইনুল বলল, “ওই দেখ কে আসছে!”
ঘার ঘুড়িয়ে তাকাতে দেখলাম ওষুধের দোকানের সামনে রিকশা থেকে নামছে মা। একটা কচি কলাপাতা রঙের শাড়ি আর তার সাথে একটা ডিপ সবুজ ব্লাউস। নামার সময় আঁচল টা একটু সড়ে যেতে মার গভীর চেরা নাভি দেখা গেলো। মা চিরকাল নাভির অনেক নীচ দিয়ে শাড়ি পড়ে, আর সেই জন্যেই রাস্তার লোক গুলো হ্যাংলার মতন তাকিয়ে থাকে পেটের দিকে।
“মা, তুমি এখানে?”, আমি আর নন্তু একটু এগিয়ে গিয়ে জিগাসা করলাম।
“ওহ তুই এখানে আছিস। ওই পাড়ার দোকান টা আজকে বন্ধ রেখেছে তাই এখানে একবার খুজে দেখতে এলাম”, মা বলল।
“বাবা যে বলল ডাক্তার কাকুর কাছ থেকে নিতে”, মা বোধহয় ওখানে যাওয়া এড়াতে চাইছে।
“এখানে পাওয়া গেলে আর ওনার কাছে যেতে হবে না “, মার উত্তরে আমার বেশ রাগ হল। লোকটা আমাদের এতো উপকার করছে, ওকে এড়িয়ে কি হবে। সাহায্যের জন্যে আবার তো হাত পাততেই হবে।
কম্পাউন্দার হতাশ করলো মা কে। বলল যে কলকাতা থেকে অর্ডার দিতে হবে। ডাক্তার বাবুর কাছে কিছু স্যাম্পেল আছে সেগুলো নিয়ে ততদিন কাজ চালান।
মা ফেরত রিকশা নিয়ে ডাক্তার কাকুর বাড়ির দিকে রওয়ানা দিলো। আমি কিছুক্ষন অপেক্ষা করার পর, নন্তু কে বললাম, “চল”।
কলাবাগান এর ভিতর দিয়ে শর্ট কার্ট মেরে আমরা ডাক্তার কাকুর বাড়ির পিছনের পাঁচিলের কাছে চলে এলাম। তারপরে টপাটপ পাঁচিল টপকে সোজা ভীতরে।
“কি ব্যাপার রে? কোন চাপের কিছু হতে পারে নাকি? স্বপ্না আসছে তো এখানে?”, নন্তু চাপা স্বরে জিজ্ঞাসা করলো। আমি বলবনা বলবনা করেও বাবা মার ঝগড়ার ইতিবৃত্ত টা বলেই ফেললাম। নন্তুর তো পুরো দুচোখ ছানাবড়া, “আমার বাবা যদি মাগী টাকে তুলতে পারে তাহলে সারা জীবনের জন্যে আমার কাছে হিরো হয়ে থাকবে”।
ডাক্তার কাকুর কলতলার দরজা টা ভিতর থেকে ভ্যাজানো ছিল। অন্ধকার হল ঘর টা পা টিপে টিপে পেড়িয়ে ডিসপেনসারির দিকে যেতে ডান হাতের ছোট ঘরটা থেকে মা আর ডাক্তার কাকুর কথোপকথন শুনতে পেলাম। আমি আর নন্তু সিঁড়ির দেওয়ালের আড়ালে বসে ওদের কে দেখতে লাগ্লাম। এখান থেকে ওদের দুজঙ্কেই স্পষ্ট দেখা যাচ্ছিলো।
“স্বপ্না, তুমি অনেকদিন আমার জন্যে কিছু রান্না করে আনো না। কি ব্যাপার? বুড়ো লোকটাকে আর ভালো লাগে না বুঝি?”, ডাক্তার কাকু মাকে কয়েক পাতা ওষুধ আর প্রেস্ক্রিপ্সন এগিয়ে দেওয়ার সময় হাত টা টেনে ধরল। নন্তু ভীষণ উত্তেজিত হয়ে আমার পায়ে একটা চিমটি কাটল।
মা হাত ছাড়িয়ে নেওয়ার খুব একটা চেষ্টা করলো না। ডাক্তার কাকু পকেট থেকে কয়েকশ তাকার নোট বের করে মার হাতে দিলো। বলল, “স্বপ্না এগুল রাখো। বিকাশ দোকান পাট ভালো চালাচ্ছে না খবর পেয়েছি। তোমার নিশ্চয়ই সংসার চালাতে খুব কষ্ট হচ্ছে”।
“আপনার এই ঋণ যে আমি কি ভাবে সধ করবো…”, মার চোখ দুটো ছলছল করে উঠলো। মাথা নিচু করে আঁচলের খুঁটি দিয়ে চোখ মুছতে লাগলো। মার সাথে এরকম নরম করে বাবা আজকাল আর কথা বলে না।
ডাক্তার কাকু সুযোগ হাতছাড়া করলো না। একটু এগিয়ে আমার ক্রন্দনরতা মা কে বুকে টেনে জড়িয়ে ধরল, “স্বপ্না স্বপ্না, তুমি কেদনা। আমি আছি কি জন্যে?”। মার মাথায় চুমু খেতে লাগলো ডাক্তার কাকু। হাত দুটো দিয়ে মার পিঠের মাংস আর ব্লাউসের ওপরে খোলা অংশ আঁকড়ে আঁকড়ে ধরছে।
“স্বপ্না, আমি তোমাকে ভালোবাসি। তুমি কি আমায় চাওনা? আমি তোমার জন্যে পাগল হয়ে যাচ্ছি। আমাকে একবার ভালোবাসো”, ডাক্তার কাকু এবার মার কপালে চোখে গালে ভেজা ঠোঁটে ছবি আঁকার চেষ্টা করতে লাগলো। মা বোধহয় বাবার নির্দেশ শিরোধার্য করেছিলো। দুচোখ চেপে মুখ টা অন্যদিকে ঘুড়িয়ে রেখেছিলো যাতে ঠোঁটে চুমু খেতে না পারে। মার কাছ থেকে সেরকম কোন বাঁধা না পেয়ে ডাক্তার কাকুর সাহস বেড়ে গেলো যেন। উদ্যত জিভ মার কানের লতি থেকে শুরু করে গলার কণ্ঠা, কাধের তিল, থুতনি ঘাড় কিচ্ছু বাদ রাখল না। মা দুহাত বুকের কাছে জড় করে রেখে নির্বিচারে মেনে নিচ্ছিল ডাক্তার কাকুর আগ্রাসন। উপকারের দাম চোকাচ্ছিল বোধহয়।
“স্বপ্না, তোমাকে দেখতে চাই একবার”, মার গলা খেতে খেতে অস্ফুটে বলল ডাক্তার কাকু।
“নাহ আমরা খুব ভুল করছি। এ হতে পারে না”, মা ডাক্তার কাকু কে ঠেলে দূরে সরাতে চাইলো কিন্তু ডাক্তার কাকু এই সুযোগে এক ঝটকায় মার গা থেকে আঁচল টেনে নামিয়ে সরিয়ে দিলো। মার ব্লাউস ভরা বিরাট স্তন দুটো তাদের গভীর খাঁজ নিয়ে উদ্ধত পর্বতের মত উপস্থিতি জানান দিলো। উন্মোচিত নাভিপদ্ম তিরতির করে কাঁপতে কাঁপতে মার শরীরের উত্তেজনা প্রকাশ করছিলো। মা দুহাতে মুখ ঢেকে দাঁড়িয়ে রইল।
ডাক্তার কাকু মা কে দেখতে দেখতে যেন গীতার শ্লোক আউরাচ্ছিল। আস্তে আস্তে মার কোমর থেকে শাড়ির বাকি আবরণ টুকুও খুলে শাড়ি টাকে একপাসে ফেলে দিলো। ডাক্তার কাকুর বাড়িতে মা এখন শুধু সায়া আর ব্লাউস পড়ে মুখ ঢেকে দাঁড়িয়ে আছে। ডাক্তার কাকু মার সামনে হাঁটু গেঁড়ে বসে নাভি তে চুমুর পর চুমু খেতে লাগলো যেন ওটা কোন খাওয়ার জিনিস। নাভির আসে পাসের পেটের মাংসেও কামড়ে কামড়ে দিচ্ছিল। এর পড়ে গুড়ি মেরে বুকের কাছে উঠে গিয়ে মার দুটো স্তনের গন্ধ শুঁকল ব্লাউসের ওপর দিয়েই নাক ঘষে ঘষে।
“চল”, ডাক্তার কাকু মার হাত ধরে হাল্কা টান মেরে বলল, “আমরা একটু ওপর থেকে ঘুরে আসি”। ওপর মানে দোতলার বেদ রুম। আমি আর নন্তু একে ওপরে চোখ চাওয়া চাওয়ি করতে করতে সিঁড়ির দেওয়ালে নিজেদের আর সিটিয়ে দিলাম। মা কে নিয়ে যেতে ডাক্তার কাকুর খুব একটা বল প্রয়োগ করতে হল না। মার কোমর জড়িয়ে ধরে ডাক্তার কাকু মা কে সিঁড়ি দিয়ে ওপরে নিয়ে গেলেন। বেডরুম এর দরজা বন্ধ হওয়ার সজোর আওয়াজ পেলাম আমরা।
আমরা দুজনেই ওখানে কতক্ষন পাথরের মতন বসে রইলাম। যা দেখলাম বা শুনলাম কনতাই যেন বিশ্বাস হচ্ছিলো না। মা আর ডাক্তার কাকুর মধ্যে একটা নরম ব্যাপার আছে সেটা আমি আগেও টের পেয়েছিলাম। আজকে সেটা চোখের সামনে এভাবে বেড়িয়ে আসবে ভাবতে পারিনি। ডাক্তার কাকু কে আমিও খুব ভালোবাসি। তাই ও যে মা কে ওপর তলায় নিয়ে গিয়ে উপভোগ করছে তাতে আমার রাগ বা ঘৃণা কিছুই হচ্ছেনা। বরং কিছুটা যেন হাল্কা লাগছে। কিছুটা হলেও দেনা তো শোধ হল।
দোতলার ঘর থেকে ক্রমাগত মার চুড়ির শব্দ আসছিলো। ক্রমে সেটা কমে গিয়ে একটা চাপা গোঙানির মতন হতে লাগলো। মা কে যেন কেউ প্রচণ্ড আরাম করে দিচ্ছে।
“তোর মার দুদু খাচ্ছে বোধহয়”, নন্তু বলল, “ধুর আমার বাবা আগে খেতে পারলো না”।
“এবার আমরা চলে যাই, সাইকেল টা অনেক্ষন কলাবাগানে পড়ে আছে”, আমি বললাম। আমরা নিসচুপে বাইরে এসে সাইকেল নিয়ে রওনা দিলাম মা কে ডাক্তার কাকুর বিছানায় ফেলে রেখে।

18 comments:

  1. ভালো হয়েছে

    ReplyDelete
  2. এই মহিলাকে অনেকটা আমার মায়ের মত দেখতে। বাবা বাইরে সার্ভিস করে। মাস দু'মাস অন্তর বাড়িতে আসে। এদিকে মা চুদিয়ে বেরায়। শুধু মায়ের চোদন সুখের জন্য।
    একদিন মা আমাকে বললো আমি একটু তিথি কাকিমার বাড়িতে যাচ্ছি বলে মা বেরিয়ে গেল। ফোন নিতে ভুলে গিয়েছিল। খানিকটা পর মায়ের ফোন এল। আমি ফোনটা নিয়ে তিথি কাকিমার বাড়ির দিকে হাঁটলাম।
    কাকিমার বাড়িতে এসে কাকিমাকে বললাম।
    আমি-কাকিমা আমার মাকে তোমাদের বাড়িতে এসেছে মাকে একটু ঢেকে দাও না।
    কাকিমা আমার কাছে এসে বললো
    কাকিমা-আস্তে আস্তে কথা বল ওঘরে তোর মা ও শ্যামল কাকু চোদাচুদি করছে।
    আমি-কি বলছো কাকিমা? আমার মা চোদাচুদি করছে?
    কাকিমা-হ্যা তোর মা এখন অনেকক্ষণ ধরে চোদাচুদি করবে। তুই এখন বাড়ি যা
    আমি -শ্যামল কাকু কবে থেকে মাকে চোদে
    কাকিমা-অনেকদিন ধরেই। কাকু তোদের বাড়িতে গিয়ে তোর মাকে চোদে। তোর মায়ের প্রেমিক হল শ্যামল কাকু।
    আমি-মা আর কাউকে দিয়ে চোদায় নাকি?
    কাকিমা- তোর মাকে তোর মাস্টারমশাই ও চোদে । তার পর সুভোর বাবা তোর মাকে চোদে।
    শুধু শ্যামল কাকু কন্ডোম ছাড়া চোদে তাছাড়া সবাই কন্ডোম দিয়ে চোদে
    আমি-তাহলে আমার মা একটা চোদনখোর মাগী
    কাকিমা-তা না তোর মায়ের খিদে অনেক বেশি। ঠিক আছে তুই বাড়ি যা।
    আমি বাড়িতে চলে গেলাম।

    ReplyDelete
  3. This comment has been removed by the author.

    ReplyDelete
  4. আমার মাকে দেখতে ফর্সা ও সুন্দরী বয়স পঁয়তাল্লিশ। হাল্কা মোটা কিন্তু মায়ের এত গ্লামার যে কুড়ি বছরের ছেলেরাও মাকে চোদার জন্য ভাবতে থাকে। বাবা বিদেশে থাকে। এদিকে মা শরীরের খিদের জন্য অন্যজনদের সঙ্গে চোদাচুদি করে।
    মায়ের চোদন পাটনার হলো সাহেব কাকু। উনি মায়ের থেকে দু তিন বছরের ছোট হবে।
    একদিন সন্ধ্যায় সাহেব কাকু আমাদের বাড়িতে আসলো। আমি বুঝলাম কাকু মাকে চোদার জন্য এসেছে। আমি বাইরে বেরিয়ে গেলাম।মা ও কাকু চোদাচুদি শুরু করল। কাকু মাকে এত জোড়ে জোড়ে ঠাপ দিচ্ছিলো মায়ের খাটের আওয়াজ ও চোদার আওয়াজ বাইরে আসছিলো।
    আর কাকু বলতে ও সোনা তোমাকে চুদে কি আরাম
    মা বলতে থাকল ঐজন্যই তো আমি লেৎটো হয়ে তোমাকে চুদলে দিই।
    আমি বুঝলাম যে বাবার অবর্তমানে সাহেব কাকু মায়ের চোদন সঙ্গী।
    আরেকদিন মা আমাকে বলল তুই তোর কাজে চলে যা আমাকে ডাক্তার চেকআপ করাতে আসবে।
    আমি বাড়ির বাইরে গিয়ে পাইচারি করতে লাগলাম। খানিকটা পর ডাক্তার এলো । আমিও পেছনে পেছনে গুটি পায়ে গেলাম। দেখলাম ডাক্তার উনার জিনিসপত্র রেখে দিয়ে মাকে জড়িয়ে খাটের উপর শুয়ে দিলো। আমি তখন বুঝতে পারলাম যে মায়ের চোদন সঙ্গী একজন না অনেকেই। এবার ডাক্তার মাকে চুমু খেতে লাগল। এরপর মায়ের ব্লাউজ খুলে ফেললো আর মাই টিপতে ও চুষতে লাগলো। তারপর মায়ের শাড়ি উঠিয়ে দিলো । এবার ডাক্তার ধোনটা বের করে মায়ের গুদে ঢুকিয়ে দিলো।চোদা শুরু করলো। দশ মিনিট চোদার পর মাল ঢেলে দিলো। এবার দুজনেই ফ্রেস হয়ে নিলো। এবার ডাক্তার মাকে একটা চুমু দিয়ে আই লাভ ইউ বলে আরেকদিন সময় করো বলে চলে গেল।
    এইভাবে চলছে মায়ের চোদনলীলা

    ReplyDelete
  5. আমার মাকে দেখতে ফর্সা ও লম্বা ও হল্কা একটু মোটা। কিন্তু যে কেউ আমার মাকে দেখলে তার ধোনটা দাড়িয়ে যাবে।মা একজন ভদ্র ঘরের মহিলা ও বাবা সরকারি চাকরি করে।
    আমার মা নম্র ও ভদ্র এটাই আমার ধারণা ছিল। একদিন সেই ধারনাটা ভুল ভাঙলো। একদিন আমি পড়তে গিয়েছি। সেদিনকে স্যারের অসুবিধার জন্য আমাদেরকে পড়াইনি। আমি তারাতারি বাড়িতে এসে মা ও অন্য লোকের আওয়াজ শুনতে পেলাম। ভাবলাম বাবা তো অফিসের কাজের জন্য তিন চার দিন বাড়িতে আসবেনা তাহলে লোকটা কে।এই ভেবে। আমি জানালা দিয়ে উঁকি মারতে দেখে আমার চোখ বড়বড় হয়ে গেল। দেখলাম মুসলিম কাকু জাকির কাকু মাকে জড়িয়ে ধরে বলছে বৌদি তুমি খোলো আমি তোমাকে চুদবো। ভাবলাম জাকির কাকু তো এতদিন শ্যামলী জেঠিমাকে চুদেছে। এখন আমার মাকে চুদবে?। পাড়ার সবাই জানে জাকির কাকু শ্যামলী জেঠিমার বয়ফ্রেন্ড।
    মা-আমাকে ছেড়ে দাও।
    জাকির কাকু-না শোনা তোমার শরীর আমাকে চোদার জন্য পাগল করে দিয়েছে।
    মা-কেন শ্যামলীদি তোমাকে চুদদে দিচ্ছে না?
    জাকির কাকু-আমি শ্যামলী বৌদিকে পনেরো বছর ধরে চুদছি। একদিন ধরে খুলে দিয়ে আসছে।এখন নতুন কিছু আরকি। এমনিতেই আমার হিন্দু বৌদিদের আমার চোদার খুব সখ।
    মা - তুমি অন্য কাউকে দেখো আমি তোমাকে চুদদে দেবো না
    জাকির কাকু- রেগে গিয়ে মাকে বললো বৌদি তুমি যখন ক্লাব প্রেসিডেন্ট কল্যান দা কে দিয়ে চোদাও তখন কিছু মনে হয় না।
    তখন আমি বুঝলাম মা কল্যান কাকুকে দিয়ে চোদায়। আমার মা একটা চোদনখোর মাগী।
    মা-আমি কল্যান দাকে ভালোবাসি।কল্যান দা আমাকে অনেক সুখ দেয়।
    জাকির কাকু-বৌদি আমি তোমাকে ওর থেকে বেশী সুখ দেবো।
    এইসব কথা বলার পর কাকু মায়ের ব্লাউজ খুলে দিলো। চুমু খেতে লাগল। এবার মায়ের শাড়ি তুলে নিজে ধোনটা বের করে মায়ের গুদে ঢুকিয়ে দিল।আর ঠাপ মারতে লাগলো। ঠাপের গতি ও আওয়াজ বাইরে থেকে শুনতে পাওয়া যাচ্ছে।। দশ মিনিট চোদার পর কাকু মায়ের গুদে মাল আউট করে দিল।
    মা কাকুকে জরিয়ে ধরে চুমু খেতে লাগল।আর বলতে লাগলো তুমি এইটুকুই মধ্যে তুমি আমাকে কল্যানের থেকে বেশী আরাম দিয়েছো। তুমি কিন্তু শ্যামলীদিকে কিছু বলবেনা। আমি তোমাকে মাঝেমধ্যে ফোন করে ডেকে নেবো।
    কাকু-কল্যান দাকে তাহলে কি করবে।
    মা-আমি কল্যানের থেকে আস্তে আস্তে নিজেকে দূরে সরিয়ে নিয়ে যাবো। কিন্তু তুমি শ্যামলীদির কাছে থেকে বেরিয়ে চলে আসো।
    কাকু চেষ্টা করছি
    এই বলে কাকু বেড়িয়ে চলে আসলো।
    এইভাবে আমার ভদ্র মা দুইজন পরপুরুষের চোদে খেয়ে আসছে

    ReplyDelete
  6. ভালো হয়েছে

    ReplyDelete
  7. হ্যালো আমি কলকাতায় থাকি। নাম কুশল। বাড়িতে আমার মা আর আমি থাকি বাবা বিদেশে চাকরি করে।
    আমার মা কে দেখতে ফর্সা মোটা লম্বা।
    হঠাৎ একদিন পাড়ার মোড়ে মা আর রমেশ কাকুকে গল্প করতে দেখতে পেলাম
    রমেশ কাকু হচ্ছে একজন চোদনখোর যে কিনা বাড়িতে সুন্দর বউ থাকতেও পরের বউকে পটিয়েচোদা।
    যাইহোক দুজনে গল্প করা শেষে মা চলে আসলো বাড়িতে।
    এরপর থেকে মায়ার ভাবমূর্তির অন্য অন্য রকম দেখতে পেলাম।
    একদিন সন্ধ্যায় তুই বাড়িতে থাক আমি মন্দিরে পুজো দিতে যাচ্ছি। আমি বললাম ঠিক আছে তুমি যাও আমি বাড়িতে আছি।
    মা মেকআপ কিট অক করে বেরিয়ে গেল তখনই আমার সন্দেহ হলো যে মা তো মন্দিরে হচ্ছে তাহলে মুখে সাজাগোজা কিসের।
    আমিও মায়ের পেছনে পেছনে যাওয়া শুরু করলাম খানিকটা দূরে গিয়ে দেখলাম মা মন্দিরা রাস্তায় না গিয়ে রমেশ কাকুর বাড়িতে ঢুকলো।
    তখনই বুঝতে পারলাম যে ও রমেশ কাকু মাকে পটিয়ে চোদার ব্যবস্থা করে নিয়েছে।
    আমিও পা টিপতে টিপতে রমেশ কাকুর বাড়ির সামনে এসে বুঝলাম যে রমেশ কাকুর বউ বাড়িতে নেই এই সুযোগে কাকু মাকে চুদবে। মা কাকুর ঘরে ঢোকা মাত্রই কাকুর দরজা বন্ধ করে দিল আর জানালা বন্ধ করে দিল। আমি এদিক ওদিক দেখে কোনভাবেই ভেতরে কি হচ্ছে দেখা যাচ্ছিল না। তখন আমি একটা জানালার পাশে গিয়ে কান পেতে শুনতে লাগলাম।
    কাকু-তোমাকে অনেকদিন ধরে চোদার ইচ্ছা আমার ছিল সেটা আজকে স্বপ্ন পূরণ হবে
    মা-আমারও তো অনেকদিন ধরে চোদাচুদি হয়নি আমারও তো ইচ্ছা করে
    এর পর ভেতরে দুজন কি করছিল সেটা আর শুনতে পাইনি। এরপর ভেতর থেকে চূদার আওয়াজ শুনতে পেলাম বুঝতে পারলাম কাকু মাকে হেব্বি জোরে জোরে ঠাপাচ্ছে। ঠাপের আওয়াজ বাইরে পর্যন্ত চলে আসছে। আর মায়ের উফ আহ আহ করে আওয়াজ পাওয়া যাচ্ছে। বুঝতে পারলাম কাকুর ঠাপের মা ভালই আরাম পাচ্ছে।
    আমি কিছুই না দেখতে পেয়ে ওখান থেকে বাড়িতে চলে আসলাম আরমা দু ঘন্টা পরে চোদাচুদি শেষ করে বাড়িতে আসলো
    । এরপর থেকে মা মন্দিরে যাওয়ার নাম করে কাকুর বাড়িতে গিয়ে চুদিয়ে আসতো

    ReplyDelete
  8. হ্যালো আমার নাম রাকেশ । আমি নদীয়া জেলায় থাকি একটা গ্রামে গ্রামে বেশিরভাগ পুরুষ লোক বিদেশে কাজ করে। তাই জন্য আমাদের স্ত্রীরা পর পুরুষের প্রতি আকৃষ্ট হয়। সেই জন্য আমার মাও একজনের প্রতি আকৃষ্ট হয়। আমার বাবা বিদেশে কাজ করে। আমার মা কে দেখতে ফর্সা ও সুন্দরী বয়স 45 46 হবে। ্্ হালকা চর্বি আছে এইজন্য মাকে সুন্দর লাগে।
    হঠাৎ একদিন মায়ের মায়ের ফোনটা ঘাটছিলাম। হঠাৎ হোয়াটসঅ্যাপ থেকে ঘাটতে ঘাটতে রনি বলে একজনের মেসেজ পড়লাম। মেসেজ পড়ে বুঝতে পারলাম যে মায়ের সাথে ওই রনি বলে লোকটার যৌন সম্পর্ক আছে।
    মা একদিন ঠিক সন্ধ্যা বেলা ও আমাকে বলল কোথাও কোথাও থেকে ঘুরে আয় আমি বললাম ঠিক আছে তখন আমার মাথায় খেয়াল আসলো মে মা আমাকে দু ঘন্টার জন্য কোথাও থেকে ঘুরে আসতে বলছে কেন। কিছু একটা ব্যাপার আছে। আমি তখন মাকে বললাম তুমি আমাকে কিছু টাকা দাও আমি বাড়িতে খেয়ে দেয়ে আসবো। তখন মা ঘর থেকে দুশো টাকা বের করে দিয়ে আমাকে বলল যা তুই যা ইচ্ছা খা। আমি টাকাটা নিয়ে বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করতে লাগলাম। 15 মিনিট ঘোরাঘুরি করার পর দেখতে পেলাম রনি বলে ওই লোকটা অন্ধকার দিয়ে মায়ের ঘরে ঢুকছি তখন আমি বুঝতে পারলাম যে মা ও লোকটা চুদাচুদি করবে। লোকটা ঘরে ঢুকে যেতে মা দরজাটা বন্ধ করে দিল আর ভেতর থেকে দরজা লক করে দিল। তখন আমি আস্তে আস্তে গিয়ে জানালার কাছে গিয়ে কান পেতে শুনতে শুনতে থাকলাম যে ভেতরে কি হচ্ছে কি হচ্ছে
    আমি জানলার বাইরে থেকে অনুভব করতে থাকলাম যে লোকটা মাকে জড়িয়ে ধরে শুয়ে চুমু খেতে খেতে কথা বলছিল।
    কিছুক্ষণ পর কানে শব্দ ভেসে আসলো
    লোকটা-নাও সোনা এবার তুমি ল্যাংটা হও
    মা-এইতো শাড়ি খুলে দিলাম ব্লাউজ খুলে দিলাম এখনো পুরো ল্যাংটো হতে হবে
    লোকটা -না সোনা তোমাকে যতবার দচুদেছি ততোবারই ল্যাংটো করে চুদেছি
    আমি তোমার বুঝতে পারলাম মা আর এই লোকটা এই প্রথম নয় এর আগেও অনেক কমা চুদাচুদি্ করেছে।
    কিছুক্ষণ পর ঠাপাঠাপির আওয়াজ শুনতে পারলাম বুঝতে পারলাম লোকটা মাকে অনেক জোরে জোরে ঠাপাচ্ছে আর মা বলতে চাচ্ছি যে আরো জোরে ঠাপাচ্ছে আমার খুব ভালো লাগছে।
    লোকটা ঐটুকু সময়ের মধ্যে মাকে তিনবার চুদলো । তারপর মা দরজা খুলে দিল লোকটা চুপিসারে বেরিয়ে গেল। এর কিছুক্ষণ পর আমিও ঘরে ঢুকে গেলাম ।

    ReplyDelete
  9. হ্যালো আমি দক্ষিণ 24 পরগনায় থাকি। বয়স উনিশ-কুড়ি মত হবে। চোদাচুদি সম্পর্কে বেশ আগ্রহী।
    পাড়ায় মাঝবয়সী দাদুর সঙ্গে এই চোদাচুদির কথা বলতো। আর আমাদেরও খুব ভালো লাগতো।
    আমি আর বাবু বলে একজন বন্ধু ছিল । আমি আর বাবু মিলে দাদুর কাছে যেতাম চুদাচুদীর গল্প শুনতে। ওনার বয়স মা বাবার বয়সী হলেও আমরা ওনাকে দাদু বলে ডাকতাম। দাদু ছিল একদম চোদোনখোর লোক কুড়ি থেকে ষাট বছর বয়সী মহিলাদের অনেককেই চুদেছে।
    একদিন সন্ধ্যাবেলা দুজনে দাদুর কাছে গল্প করতে গেলাম। চোদাচুদির গল্প করতে করতে দাদু আমাদের কে বলল যে দেখি তোর বাড়ার কারণ ভালো থেকো ঠিক আছে। এই বলে দাদু আমার আর বাবুর বাড়ায় হাত দিলো। তখন আমি দাদুর বাড়াটা হাত দিলাম। হাত দিয়ে বুঝতে পারলাম দাদুর বাড়াটা 9 থেকে সাড়ে 9 ইঞ্চি হবে। আমার পড়ে বাবু দাদুর বাড়ায় হাত দিলো। তখন বাবুকে বলল তোমার এত বড় বাড়ার জন্য অনেক মহিলারা অনেক পাগল। দাদু বলল হ্যাঁ ঠিকই বলেছিস
    আমি-আচ্ছা দাদু তুমি কাকে কাকে চুদেছে শুধু একটু নামগুলো বল আমি শুনতে চাই
    দাদু-নাম বলে কি মন খারাপ করবি না তো কিছু মনে করবি না
    আমি-নাতো কেউ কিছু মনে করবে না
    বাবু-হ্যাঁ আমিও শুনতে চাই আমি কিছু মনে করব না
    দাদু-তাহলে শোন তারা আর অপর্না জেঠিমাকে ওই পাড়ার পারুল দিদাকে তারপর স্বপনের বউকে কার্তিকের বউ কে এবং কার্তিকের মাকেও।
    আরো অনেক কাউকে আমি চুদেছি।
    এইতো তিন-চার দিন আগে বাবু তোর মাকে চুদেছি।
    বাবু-তুমি আমার মাকেও ছারোনি আমার মাকে চূদি নিলে।
    দাদু-কি করব বল তোর মার প্রতি আমার অনেক দিন আকৃষ্ট ছিল যতদিন না তোর মাকে চুদেছি ততদিন আমার শান্তি ছিল না। এইতো কদিন আগে তুই যখন বাড়ি ছিলিস না এখন তোর মাকে ল্যাংটো করে খাটে শুয়ে চুদেছি।
    বাবু-আমার মা তোমাকে চুদলে দিলো?
    দাদু-অনেক পটিয়ে তারপর চুদেছি।আর এখন তোর মা আমার এই বাড়াটা নেওয়ার জন্য পাগল।
    আমি- আচ্ছা দাদু তুমি কি কখনো আমার মাকে চুদেছো
    দাদু-না এখনো সুযোগ হয়নি তবে সুযোগ পেলে তোর মাকে ল্যাংটো করে চুদবো
    আমি-তাহলে আমার মাকে পটানো পটিয়ে চোদো
    দাদু -তাহলে শোন তোর মাকে পাঠা তো আমার বেশি সময় লাগবে না তার কারন তোর মায়ের বান্ধবী আছে না যাতে তুই সবিতা পিসি বলে ডাকিস। ওনার বরের তো প্যারালাইসিস তাই সবিতা পিসি কে চুদদে পারে না। যখনসবিতা পিসি তোর মার সাথে গল্প করতে আসে তখন তোর মা আর পিসি মিলে আমাকে ডেকে নেয়। ওদের ওপরের ঘরে আমি আর তোর পিসী মিলে মদ খাই আর চোদাচুদি করি। এটা তোর মা লুকিয়ে লুকিয়ে দেখে।
    আমি-তাহলে আমার মাকে চুদদে তোমার আপত্তি কোথায়
    দাদু - তোর মায়ের আপত্তি থাকবে কেন? বরং তোর মা আমাকে দিয়ে চোদাতে চায় তার তার কারণ যখন আমি তোর সবিতা পিসিকে জোরে জোরে ঠাপাই তখন তোর মা আমাদের চোদাচুদি লুকিয়ে লুকিয়ে দেখে আর অনুভব করে। আমি সবিতা পিসিকে বলেছ যে তোমাকে আর তোমার বান্ধবীকে একসাথে চুদবো। কিন্তু তোর সবিতা পিসি রাজি হয়নি। দাঁড়া কিছুদিনের মধ্যেই তোর সবিতা পিসিকে আমি রাজি করাবো তারপর তোর মাকে আর সবিতা পিসিকে। কে একসাথে চুদবো। তোর কোন আপত্তি নেই তো
    আমি -না না আমার আপত্তি থাকবে কেন আমার তো খুব ভালোই লাগবে তবে যেদিনকে আমার মাকে চুদবে সেদিন আমাকে একটু জানিও যখন তুমি আমার মাকে চুদে শান্তি দেবে তখন আমার দেখতে ভালো লাগবে
    দাদু -আচ্ছা তাহলে এই কথাই রইলো তোরা বাড়ি যা তোদেরকে আমি ঠিক সময় ডেকে নেব

    ReplyDelete
  10. দ্বিতীয় পাঠ
    দাদু আমাকে একজন ডাকলো আর ঠেকে বললো তোর মায়ের সঙ্গে আমার কথা হয়ে গেছে আগামী সপ্তাহে তোর দিদা তার বোনের বাড়ি বেড়াতে যাচ্ছে সেই সময় বাড়ি ফাঁকা থাকবে তখন তোর মাকে আমাদের বাড়ি নিয়ে এসে হালকা মদ খাইয়ে ল্যাংটো করে চুদবো। আমি দাদুকে বললাম তাহলে আমাকে সেই সময় ডেকে নিও।
    দাদু -তোকে তো ডেকে নেবোই তার আগে একটা জিনিস তোকে দেখিয়ে দিই
    আমি -কি দেখাবে আমাকে
    দাদু -এই পাশের জানালা দিকে আয় এই পাশের জানালাটা হালকাভাবে খোলা থাকবে এই খোলা জায়গা দিয়ে তুই দেখতে পাবি আমার ভেতরে কি করছি
    আমি -ঠিক আছে দাদু
    দাদু -তাহলে বাবু কেউ ডেকে নিস
    আমি -ঠিক আছে
    আমি দাদুর বাড়ি থেকে বেরিয়ে বাবুর কাছে গেলাম আর বাবুকে বললাম যে পরের সপ্তাহে দিদা তার বোনের বাড়ি বেড়াতে যাবে সেই সময় দাদুর দাদুর বাড়িতে আমার মাকে চুদবে
    বাবু -ঠিক আছে যদি আমার সময় হয় তাহলে আমি দেখতে যাব
    পরের সপ্তাহে সেই দিনে সন্ধ্যাবেলা মা দাদুর বাড়ির উদ্দেশ্যে রওনা দিল আমি তখন থাকতে না পেরে মায়ের পিছন থেকে নিয়ে রওনা দিলাম। দূর থেকে দেখলাম দাদু বাড়ির মোড়ে দাঁড়িয়ে ছিল আমার মাকে দেখে কথাবার্তা শুরু করে দাদুর ঘরের ভেতর নিয়ে গেল। আমি দাদুর বাড়ির কাছে আস্তে আস্তে পৌঁছানোর চেষ্টা করছি তখন কার্তিকের মাকে দেখলাম কার্তিকের মা জেঠিমা আমাকে দেখতে পাইনি।
    পরবর্তী পার্টের জন্য অপেক্ষা করুন

    ReplyDelete
  11. তৃতীয় পাঠ।
    এক সপ্তাহ পরে দাদু আমাকে দেখে বলল তোর মায়ের সঙ্গে আমার কথা হয়ে গেছে আগামী বুধবার তোর দিদা তার বোনের বাড়ি বেড়াতে যাচ্ছে কয়েক দিনের জন্য সেই সময় তোর মাকে ঢেকে এনে আমি আমাদের বাড়িতে চুদবো। এতে তোর মা রাজি আছে
    আমি -তাহলে তুমি আমাকে সেই সময় ঢেকে না যে আমি দেখব তুমি কি করে আমার মাকে চোদো
    দাদু --হ্যাঁ ঠিক আছে আর এইদিকে আয় তোকে এই জায়গাটা দেখিয়ে দিই
    এই বলে আমাকে জানালার পাশে নিয়ে গিয়ে বলল এই জানালাটা হালকা করে আলগা থাকবে যখন তোমাকে আমি চুদবো তখন তুই এই জানালাটা দিয়ে উঁকি মেরে দেখবি
    আমি --হ্যাঁ ঠিক আছে তাহলে তুমি আমাকে সময় মতো আওয়াজ দিয়ে দিও
    এই বলে আমি দাদুর বাড়ি থেকে বেরিয়ে এলাম।
    অনেকটা বড় বাবুর সাথে দেখা হলো আমি তখন বাবুকে সব কথা বললাম তখন বাবু আমাকে বললো যে সে সময় পেলে আমি ঠিক চলে আসবো।
    পরের সপ্তাহে ঠিক সন্ধ্যা বেলা মা আমাকে বললো তুই এখন একটু বাড়িতে থাক আমি খানিকক্ষণ এর জন্য ঘুরে আসছি
    আমি যখন বুঝতে পারলাম মা এখন দাদুর বাড়িতে যাচ্ছে। মা বেড়ানোর কয়েক মিনিট পর আমিও মায়ের পিছন পিছন বেরিয়ে গেলাম । খানিকটা দূর থেকে মাকে ফলো করে দেখলাম মা দাদুর বাড়ির কাছে গিয়ে দাদুকে ফোন করে। দাদু তখন ভেতর থেকে দরজা খুলে দিল আর মা দাদুর ঘরের ভেতর ঢুকে গিয়ে দরজা বন্ধ করে দিল।
    আমি ও দাদুর কথামতো দাদুর বাড়ির ভেতরে ঢুকে ওই জানালার কাছে গিয়ে উঁকি মারতে থাকলাম আর দেখতে পারলাম
    দাদু মাকে জড়িয়ে চুমু খাচ্ছে আর মায়ের মাইদুটো টিপছে।
    আগে থেকেই হয়তো দাদু মদ এনে রেখেছিল।
    দাদু মায়ের ঢোকার আগে থেকে মদ খাচ্ছিল দাদু আর মা খানিকটা জোড়াজোরি করার পর দাদু মাকে ল্যাংটো করলো আর নিজেও ল্যাৎটো হলো। এবার দাদু দুপেক মদ খেয়ে নিল।
    এবার দাদু তার নিজের বাড়াটা মার গুদে সেট করলো তারপর ঢোকাতে শুরু করলো প্রথমে আস্তে আস্তে মাকে ঠাপ দিতে লাগল। কিছুটা আস্তে আস্তে থাপানোর পর এবার জোরে জোরে ঠাপাতে লাগল দাদু যখন মাকে ঠাপাচ্ছিলো তখন মায়ের মাইদুটো জোরে জোরে নড়ছিলো। মায়ের খুব আরাম হচ্ছিল। 10 মিনিট ঠাপানোর পর দাদুর মায়ের গুদে মাল ঢেলে দিল তারপর মার গায়ের উপর শুয়ে পড়ল । দাদু মাকে ঠাপাচ্ছিলো তখন খুব জোরে জোরে আওয়াজ হচ্ছিলো। আবার কিছুক্ষণ পর দাদু দুপেক মদ খেয়ে একটা সিগারেট ধরালো। সিগারেট শেষ করে আবার মাকে জড়িয়ে চুমু খেতে লাগল। চুম্মা চাটি রং পর মা দাদু কে পিছন দিক দিয়ে ঢুকাতে বললো মায়ের কথা মত দাদু মায়ের পিছন দিক দিয়ে ঢুকিয়ে চুদা শুরু করলো। এতে মায়ের খুব বেশি আরাম হচ্ছিল 15 মিনিট পরপর দাদু আবার মাল আউট করে দিল। দাদু আবার শুয়ে পড়লো মাও শুয়ে থাকলো
    এরপর মা আর একবার দাদুকে পেছনের দিক চুদদে বলল। এরপর আবার দাদু তিন পেক মাল খেয়ে আবার মাকে পেছনের দিক দিয়ে ঠাপাতে লাগলো । মা দাদুর সাথে তিনবার চোদাচোদী করার পর ফ্রেশ হয়ে জামা কাপড় পড়ে বাইরে বেরিয়ে আসলো আমি ওখান থেকে বেরিয়ে বাড়িতে চলে আসলাম
    এরপর থেকে মা দাদু মাঝেমধ্যেই চোদাচোদী করতো।

    ReplyDelete
  12. আমি দীপ শিলিগুড়িতে থাকি। বাড়িতে আমি আর মা থাকি। বাবা মুম্বাইয়ের কাজ করে। আমরা অত্যন্ত গরিব ঘরের। মোটামুটি ভাবে আমাদের সংসার চলে। আর মাকে দেখতে অভ্যস্ত ফর্সা ও সুন্দরী।
    আমাদের বাড়ি থেকে কয়েকটা বাড়ির পরে একটা লোক থাকে তার ছেলের নাম শুভ সে বিদেশে পড়াশোনা করে খুব বড়লোক । কিন্তু লোকটা স্বভাব খারাপ ছিল। পাড়ার অনেক বউ দের সঙ্গে সম্পর্ক করে চুদেছে।
    হঠাৎ একদিন খেয়াল করলাম আমার মা আর শুভর বাবা দুজন রাস্তায় মোড়ের মাথায় দাঁড়িয়ে কথা বলছে। আমি তখন বুঝতে পারলাম যে শুভ আমার মাকে পাটাচ্ছে। আমি যখন বুঝতে পারলাম যে আমার মাও তাড়াতাড়ি রাজি হয়ে যাবে থাক কারণ বাবা মুম্বাই কাজ করে কখনো কখনো বাড়িতে আসে। আজ শুভ বাবা যতক্ষণ না আমার মাকে যতখন না চুদবে তখন ছাড়বে না।
    এরপর সুভোর বাবা মায়ের সঙ্গে কথাবার্তা বলতো। কখনো কখনো শুভর বাবা আমাদের বাড়িতে আসতো এসেই মা চা করে দিতো খেত আবার চলে যেত।
    তখন আমি বুঝতে পারলাম শুভর বাবা মা আমার মায়ের সঙ্গে সম্পর্ক তৈরি করছে।
    একদিন আমি ইংলিশ টিউশ করতে বাড়ি থেকে বেরিয়ে এলাম কিছুটা দূরে এসে মনে পড়লো যে আমি ইংলিশ হোম ওয়ার্কের খাতাটাই নিই নি। তারপর আমি সঙ্গে সঙ্গে বাড়ির দিকে ব্যাক করলাম খাতাটা আনতে। বাড়িতে এসে দেখি ঘরের দরজা বন্ধ। এখন আমি ভাবলাম মা কোথায় গেল। এই চিন্তাটা করছিলাম আর তখনই ঘরের ভেতর থেকে মায়ের আওয়াজ আস লো কি যে দাড়াও দাড়াও খুলছি তুমি তো দেখছি হিঙস্র বাঘের তো হয়ে গেছে আমাকে পেয়ে। তখন সুভোর বাবা বলছিল হ্যাঁ তোমাকে পাওয়ার জন্য হয়ে আমি হিংস্র বাঘের মতো হয়ে উঠেছি। তখন আমি বুঝতে পারলাম যে মা আর সুভোর বাবা ঘরের ভেতর চোদাচুদি করছে। কিছুক্ষণ চুপ থাকার পর আমি ঘরের দরজার লকের ওই ফাঁকা অংশ দিয়ে দেখতে পেলাম মা আর ল্যাংটো হয়ে জড়িয়ে শুয়ে রয়েছে। তারপর দুজন চুম্মাচাটি করতে লাগলো। এরপর কাকু মায়ের মাইদুটো চুষতে লাগলো আর পাছা টিপতে লাগলো। জরাজরিয পর শুভর বাবা যখন আমার মায়ের গুদে বাঁড়া ঢুকাতে যাবে তখন আমার মা বলল এত বড় বাঁড়া আমি নিতে পারবো তো। তখন সুভোর বাবা বলল তুমি ঠিকই পারবে। এই বলে শুভর বাবা আমার মায়ের গুদে বাঁড়া সেট করে হালকা চাপ দিল তখন মা একটু কঁকিয়ে উঠলো। এবার সুভোর বাবা একটু জোরে চাপ দিয়ে পুরো ধোনটা মায়ের গুদে ঢুকিয়ে দিলো তখন মা আআআ করে চিৎকার করে উঠল। এরপর কাকু মায়ের মুখ চেপে ধরে ঠাপাতে লাগলো কিছুটা পর কাকু মায়ের মুখ ছেরে দিলো। তারপর কাকু মায়ের হাতদুটো ধরে জোরে জোরে ঠাপাতে লাগলো। তখন মা আহ আহ আহম করতে লাগলো। এরপর মা কাকুকে জরিয়ে ধরলো। বুঝতে পারলাম মা খুব আরাম পাচ্ছে। পনেরো মিনিট চোদার পর কাকু মায়ের গুদে মাল ঢেলে দিলো। এইদিকে আমার টিউশনি যাওয়ার দেরী হয়ে যাচ্ছিল তাই আমি এইটুকু সময় চোদাচুদি দেখে টিউনে চলে গেলাম।
    এরপর থেকে আমি খেয়াল করতাম মা সুভোদের বাড়িতে গিয়ে সুভোর বাবার সঙ্গে চোদাচুদি করে আসে। কখনো কখনো সুযোগ বুঝে কাকু আমাদের বাড়িতে এসে মাকে চোদে।
    একদিন আমি রাতে তাড়াতাড়ি খেয়ে ঘুমিয়ে পড়লাম ঠিক বারোটার সময় বাথরুম পেয়ে যায় তখন আমি বাথরুমে যেতে মায়ের রুমের পাশে এসে শুনলাম পচাৎ পচাৎ আওয়াজ হচ্ছে। তখন আমি ঐ দরজার লকের মধ্যে দিয়ে দেখি মা আর সুভোর বাবা চোদাচুদি করছে। এই সব দেখে আমি আস্তে আস্তে বাথরুম করে আবার শুয়ে পরলাম। কয়েক মিনিট পর মায়ের রুমের দরজায় আওয়াজ হলো বুঝতে পারলাম যে কাকু আমাদের বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে।
    এখনো এইভাবে চলছে মা আর সুভোর বাবার চোদাচুদি।

    ReplyDelete
  13. This comment has been removed by the author.

    ReplyDelete
  14. দারুন গল্প

    ReplyDelete
  15. This comment has been removed by the author.

    ReplyDelete